this below line for google marcentcenter virefication আপনার একটা PC এবং জিপির হাওয়াই E-1550 মডেলের মডেম থাকলে, মোবাইল এর কি দরকার। কল করা সহ সব হবে এটা দিয়েই।

আপনার একটা PC এবং জিপির হাওয়াই E-1550 মডেলের মডেম থাকলে, মোবাইল এর কি দরকার। কল করা সহ সব হবে এটা দিয়েই।

সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি। আজকে একটা পুরাতন বিষয় কে আবার নতুন করে
লিখছি। কালকে আমার মোবাইল নষ্ট হওয়াতে একটা সমস্যায় পরে গেলাম। কাউকে জানাতেও পারছিলাম না আমার মোবাইল টা নষ্ট হয়ে গেছে।ভাবছিলাম কি করা যায়। মনে হল মডেম থেকে কল করলেই তো হয়। আমার  হাওয়াই E-1550 মডেলের মডেম। এতে এমনিতেই কল করার কোন সুবিধা নাই। তবে অনেক দিন আগে একবার সফটওয়্যার ব্যবহার করে কল করেছিলাম। তাই সফটওয়্যার টাকে খুজতে ছিলাম। কিন্তু আমার ল্যাপটপ এ এত ফাইল যে ওটাকে
খুজে পাচ্ছিলাম না। তাই ডাউনলোড এর জন্য বিভিন্ন সাইট ঘুরছিলাম। লিঙ্ক পাচ্ছিলাম কিন্তু ডাউনলোড হচ্ছিলো না।
সব গুলা লিঙ্ক কাজ না করাতে আবার নিজের PC তে খুজতে লাগলাম এবং পেয়েগেলাম। তাই ভাবলাম সবার সাথে আবার নতুন ভাবে শেয়ার করি।

যাই হক এটা থেকে আপনি একটা মোবাইল থেকে যা যা করা যায় তার সব করতে পারবেন। এ জন্য আপনাকে প্রথমে সফটওয়্যার টি ডাউনলোড করতে হবে। এবার আপনার PC তে GP মডেম ইন্সটল করা থাকলে তা আনইন্সটল করতে হবে। এবার PC রিস্টার্ট দিতে হবে। এর পর PC চালু হলে প্রথমে ডাউনলোড করা সফটওয়্যার টা ইন্সটল করতে হবে।
এবার মডেম লাগিয়ে মডেম ইন্সটল করতে হবে। কাজ শেষ। এবার আবার  PC রিস্টার্ট দিতে হবে। এখন মডেম লাগালে নিচের চিত্ররের মত দেখতে পাবেন। এবার এখান থেকে কল করা সহ সব কাজ করতে পারবেন।
 

                                                                  ডাউনলোড করুন এখান থেকে।
আর কোন সমস্যা হলে বলতে পারেন আমাকে এখানে। আমি সমধান দেওয়ার চেষ্টা করবো।

একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ