this below line for google marcentcenter virefication ----লিঙ্গ নিয়ে যত সব কথো কথা----

----লিঙ্গ নিয়ে যত সব কথো কথা----

আমাদের দেশের মানুষের যৌনতা  এবং এ সম্পর্কিত অঙ্গ নিয়ে জ্ঞান অনেক কম। আজকে এ বিষয়ে অর্থাৎ লিঙ্গ নিয়ে কিছু লিখব।আমাদের দেশের ১৫ - ২৫ বছরের ছেলে দের মাঝে মাঝে বলতে শোনা যায় আমার লিঙ্গ ৪ ইঞ্চি , আমার লিঙ্গ বাঁকা , আমার লিঙ্গ মোটা , লিঙ্গের সঠিক মাপ কত, লিঙ্গ কিভাবে বড় করা যায় ইত্যাদি সমস্যা।

যাই হোক কাজের কথায় আসি। আসলে স্বাভাবিক ভাবে লিঙ্গের সাইজ হচ্ছে ৫.১-৫.৯ ইঞ্চি ধরা হয়।কিন্তু আমাদের উপমহাদেশের মানুষের দেহের আকৃতি একটু ছোট হওয়াতে স্বাভাবিক লিঙ্গের সাইজ টাকে একটু ছোট ধরা হয়ে থাকে।আর এ সাইজ টা হল ৪.৫-৫.২। http://en.wikipedia.org/wiki/Human_penis_size এখান থেকে সাইজ দেখে নিতে পারেন।

তবে লিঙ্গ ৩ ইঞ্চি এর ছোট হলে সেটাকে সমস্যা বলে ধরা হয়। লিঙ্গ ৩ ইঞ্চি এর বড় হলে এবং অন্য সব কিছু ঠিক থাকলে স্বাভাবিক যৌন জীবন উপভোগ করা সম্ভব। আর যৌন জীবন টাকে আনন্দ ঘন করার জন্য বড় লিঙ্গের চেয়ে মোটা লিঙ্গ অনেক টা গুরুত্ব পূর্ণ। কারন লিঙ্গ যোনির চার পাশে ঘর্ষণ এর ফলে যৌন আবেগ তৈরি হয় আর বড় লিঙ্গ অনেক সময় সহপাঠির জরায়ুতে আঘাত করে এতে সে বাথা পায় যা যৌন সুখ লাভে সমস্যা করে।

আবার অনেকে তাদের লিঙ্গ বাঁকা নিয়ে সমস্যায় থাকেন।কিন্তু এটা আসলে কোন সমস্যা না। যৌন জীবনে এর কোন প্রভাব পরে না । আর সব চেয়ে বড় বিষয় বেশির ভাগ মানুষের লিঙ্গ কম বেশি কোন না কোন দিকে বাঁকা। তবে সমস্যা হচ্ছে এটা যদি কোন আঘাত এর কারনে হয় তা হলে ডঃ এর পরামর্শ নেওয়া ভাল।

আবার অনেকে মনে করেন লিঙ্গ মনে হয় কোন মাধ্যমে বড় করা যায়। বিভিন্ন কম্পানি বিভিন্ন ধরনের পণের বিজ্ঞাপন  দিয়ে থাকে আসলে এগুলো কোন কাজের না। তবে কিছু ব্যাম আছে যে গুলো করলে একটু বাড়ে সেটা নিয়ে পরে একটা বিস্তারিত পোস্ট করবো। যাই হোক আমাদের মধ্যে এই বিষয় গুলো নিয়ে জ্ঞান এর অভাব থাকায় আমরা সব সময় চিন্তা করি এবং রাস্তার পাশের হকার দের সব কথা আমাদের মনের মধ্যে ভয় বসিয়ে দেয়। এর পর আমরা যখন তার কাছ থেকে কোন কিছু কিনে খাই তখন থেকেই আমাদের সমস্যা সমাধান না হয়ে  শুরু হয়। সুতরাং  এই বিষয় গুলো থেকে সব সময় সাবধান থাকতে হবে।
সবার সুস্থতা কামনা করে এখানে শেষ করছি ।




যাই হক ব্লগ বা পোষ্ট টি ভাল লাগলে কৃতজ্ঞতা সরূপ  Follow বাটনে ক্লিক করতে ভুলবেন না।



You Can see a perfect blog for your BCS and Bank Preparation 

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ

  1. আমি অনেক কম বয়স থেকেই হস্তমৈথুন করি এখন আমার বয়স 23 1.5 বছর ধরে আর করি না ,,, কিন্তু আমি এখন অনেকটাই অসুস্থ অনুভব করছি যেমন মাজের মধ্যে যদি হস্তমৈথুন করি তাহলে বীর্যপাতের পর আমার সরীর অনেক দুর্বল হয়ে যায় একেবারে মনে হয় মরে যাবো এখন আমার কি করা উচিত

    উত্তরমুছুন
  2. আমার লিংগ আগা মুতা ঘুরা চিকুম
    সাইজ ৩ ইচি তাই নিয়েয়া চিন তিত আছি

    উত্তরমুছুন